29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

বিএসসিএল এর টিআরপি সেবা উদ্বোধন

টেকসিঁড়ি রিপোর্ট: বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড এর টেলিভিশন রেটিং পয়েন্ট (টিআরপি) সেবা উদ্বোধন হয়েছে ৩ এপ্রিল, বুধবার।

বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে সাথে নিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত উদ্বোধন করেন। ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য রাখেন পররাষ্ট্র মন্ত্রী ড. হাসান মাহমুদ।

এ সময় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড (বিএসসিএল)-এর টেলিভিশন রেটিং পয়েন্ট (টিআরপি) সেবার বাণিজ্যিক কার্যক্রম উদ্বোধনের মাধ্যমে অত্যন্ত চমৎকার একটি কাজের সূচনা হয়েছে। সরকারের একটি প্রতিষ্ঠান একটি বিশ্ববিদ্যালয়ের সাথে যৌথ উদ্যোগে এ প্রযুক্তি উদ্ভাবন করেছে। এ বিষয়টি অত্যন্ত গর্বের। 

পরে প্রতিমন্ত্রী বিএসসিএলের প্রধান কার্যালয়ে টিআরপি সিস্টেমের কার্যক্রম ঘুরে দেখেন।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব মো. সামসুল আরেফিন, বিএসসিএল এর চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শাহজাহান মাহমুদ, একাত্তর মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু এবং বিএসসিসিএল-এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Related posts

বার্ডের পেইড ভার্সন চালু করার পরিকল্পনা করছে গুগল

Tahmina

আগামী ১৭ বছরে বাক্কো’র সদস্য ও উদ্যোক্তাদের নতুন নতুন খাতে সক্ষমতা তৈরি করতে হবে – পলক

Tahmina

চুয়েটে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের প্রকৌশল গুচ্ছের সমন্বিত ভর্তি পরীক্ষার ফল ১৮ মার্চ

Tahmina

Leave a Comment