31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

ডব্লিউএসআইএসে বাংলাদেশকে জেতাতে ভোট দানের শেষ দিন আজ

টেকসিঁড়ি রিপোর্ট : তথ্যপ্রযুক্তি খাতে বিশ্বের অন্যতম সম্মানজনক পুরস্কার ওয়ার্ল্ড সামিট অন ইনফরমেশন সোসাইটি (WSIS 2024) পুরস্কারের জন্য মনোনীত হয়েছে এটুআই-এর তৈরি উদ্ভাবনী উদ্যোগ শিক্ষক বাতায়ন, নাইস, একশপ এবং ই-কার্যতালিকা। ডব্লিউএসআইএসে বাংলাদেশকে জেতাতে ভোট দানের শেষ দিন আজ ।

বিশ্বমঞ্চে আইসিটি খাতে বাংলাদেশের অবদানকে তুলে ধরতে সেবাগুলোকে ভোট দিতে নিচের নিয়ম অনুসরণ করতে হবে।

WSIS পুরস্কারের জন্য ভোট করার নিয়মাবলি :

https://www.itu.int/net4/wsis/stocktaking/Prizes/2024 ওয়েবসাইটে প্রবেশ করে ই-মেইল দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। (পাসওয়ার্ডে অন্তত একটি অক্ষর বড় হাতের ও অন্তত একটি সিম্বল থাকা আবশ্যক)

রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার পর ই-মেইল থেকে রেজিস্ট্রেশন নিশ্চিত করে লগইন করুন এবং Vote অপশনে ক্লিক করার পর আপনি Voting Form নামক আরও একটি অপশন দেখতে পাবেন, এখানে ক্লিক করুন।

ড্রপডাউন মেন্যুর Category 4 – AL C4. Capacity building এর অপশনগুলো থেকে তালিকায় ১৭তম শিক্ষক বাতায়ন (Teachers’ Portal) প্রকল্পকে ভোট দিন।

আবার ড্রপডাউন মেন্যু থেকে Category 7 – AL C7. ICT applications: benefits in all aspects of life – E-government এর অপশনগুলো থেকে তালিকায় ৫ম ই-কার্যতালিকা (e-Causelist for the Judiciary of Bangladesh) প্রকল্পকে ভোট দিন।

একইভাবে ড্রপ ডাউন মেন্যু থেকে Category 8 – AL C7. ICT applications: benefits in all aspects of life – E-business এর অপশনগুলো থেকে তালিকায় ১০ম একশপ (ekShop) প্রকল্পকে ভোট দিন।

সর্বশেষ ড্রপ ডাউন মেন্যু থেকে Category 11 – AL C7. ICT applications: benefits in all aspects of life – E-employment এর অপশনগুলো থেকে তালিকায় ১২তম নাইস (National Intelligence for Skills, Education, Employment & Entrepreneurship – NISE) প্রকল্পকে ভোট দিন। ভোট দেয়ার সময়সীমা: ৪ এপ্রিল ২০২৪

Related posts

সাইবার হামলার শিকার পুবালী ব্যাংক এর ওয়েবসাইট

TechShiri Admin

“ফিউচার ক্যারিয়ার অন ফ্রন্টিয়ার টেকনলোজী” শীর্ষক ইন্টারএকটিভ সেশন অনুষ্ঠিত

TechShiri Admin

এমপক্সের লক্ষণ দেখা দিলে যে নম্বরে কল দিবেন

Tahmina

Leave a Comment