31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ

টেকসিঁড়ি রিপোর্ট : আবারও বেসিস সভাপতি নির্বাচিত হলেন টিম ক্রিয়েটিভের রাসেল টি আহমেদ । সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হন সিসটেক ডিজিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম রাশিদুল হাসান।

এবারের নির্বাচনে ১১ সদস্যের কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচনে ‘টিম স্মার্ট’, ‘ওয়ান টিম’ এবং ‘টিম সাকসেস’ নামের তিনটি প্যানেলে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। রাসেল টি আহমেদ নেতৃত্বাধীন ‘ওয়ান টিম’ সংখ্যাগরিষ্ঠতা পায় । ‘ওয়ান টিম’ সাধারণ, অ্যাসোসিয়েট, অ্যাফিলিয়েট এবং ইন্টারন্যাশনাল ক্যাটাগরিতে ১১টি পদের ৮ টিতে জয় পেয়েছে ।

তথ্যপ্রযুক্তি খাতের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর ২০২৪-২০২৬ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে ৮ মে । নির্বাচন তফসিল অনুযায়ী ৯ মে প্রাথমিকভাবে পদ বন্টন করা হয়েছে এবং ১১ মে চূড়ান্তভাবে বেসিসের কার্যনির্বাহী পরিষদ সদস্যদের পদ বণ্টন করা হবে।

নির্বাচন চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন বেসিস নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান টি আই এম নুরুল কবীর এবং বেসিস নির্বাচন পরিচালনা বোর্ডের সদস্য সৈয়দ মামনুন কাদের ও নাজিম ফারহান চৌধুরী। আরও উপস্থিত ছিলেন বেসিসের নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যান এ তৌহিদ, এবং আপিল বোর্ডের সদস্য নাজনীন কামাল।

আরও পড়ুন

Related posts

ডোমেইন শিল্পে আমরা শক্তিশালী অবস্থান নিতে চাই : পলক

Samiul Suman

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

Tahmina

২১ মার্চ নাসা ও স্পেসএক্স ৩০ তম কার্গো মিশন চালু করতে প্রস্তুত

Tahmina

Leave a Comment