29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

গেইমারদের জন্য ইনফিনিক্সের হট সিরিজের স্মার্টফোন

টেকসিঁড়ি রিপোর্ট : গেইমারদের চাহিদা পূরণ করতে মেটামেটেরিয়াল অ্যান্টেনা, এক্সবুস্ট গেমিং ইঞ্জিন এবং ৫ হাজার মিলিঅ্যাম্পেয়ার ব্যাটারি লাইফের মতো ট্রেন্ড-সেটিং ফিচার রয়েছে ইনফিনিক্সের হট সিরিজের স্মার্টফোনগুলোতে।

আধুনিক মোবাইল গেইমগুলোতে দারুণ গ্রাফিক্স ও দ্রুত গতির সাথে প্রয়োজন হয় পর্যাপ্ত ব্যাটারি পারফরমেন্স এবং স্থিতিশীল ইন্টারনেট নেটওয়ার্ক।

এসব কিছুকে প্রাধান্য দিয়ে তরুণদের চাহিদা পূরণ করতে ২০২৪ সালের শুরুতে বাজারে এসেছে হট ৪০ সিরিজের প্রথম ফোন ‘ইনফিনিক্স হট ৪০ আই’। পরে বাজারে আসে একই সিরিজের আরও দুটো স্মার্টফোন ‘হট ৪০ প্রো’ এবং ‘হট ৪০’।

গেইমিং-এর গুরুত্বপূর্ণ সময়ের মাঝখানে হঠাৎ সংযোগ হারানোর দুশ্চিন্তা থেকে মুক্তি দিতে হট ৪০ প্রো তে আছে একটি মেটামেটেরিয়াল অ্যান্টেনা।

ফোনটির ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৭৮ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লেতে আপনার প্রিয় গেইমগুলোকে দেখাবে অত্যন্ত মসৃণ এবং এবং প্রাণবন্ত।

এছাড়াও স্মুথ গেমিং নিশ্চিত করতে ফোনটিতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৯৯ প্রসেসর এবং ৮ গিগাবাইট র‍্যাম।

গেইমিংয়ের জন্য ফোনের পারফরমেন্সকে অপ্টিমাইজ করতে হট ৪০ প্রো-তে রয়েছে গেইম মোড এবং গেইম টার্বোর মতো ট্রেন্ডিং সব ফিচার। ১০৮ মেগাপিক্সেলের ব্যাক এবং ৩২ মেগাপিক্সলের সেলফি ক্যামেরার ফোনটির বর্তমান বাজারমূল্য ১৯ হাজার ৯৯৯ টাকা।

হট ৪০ ফোনটির গেম অ্যান্টেনা ফোনের ওয়াইফাই জোনকে বর্ধিত করে। আধুনিক এই প্রযুক্তি গেমিং-এর সময় সিগন্যাল রিসিপশন বাড়ানোর জন্য বিশেষভাবে ডিজাইন করেছে ইনফিনিক্স। এতে গেইমাররা কোনো প্রকার আটকে যাওয়া ছাড়াই গেইমের সাথে সংযুক্ত থাকতে পারবে।

গেইমিং-এর সব চাহিদা পূরণে যথেষ্ট মসৃণ ডিসপ্লের ফোনটিতে আরও আছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর এবং ৮ গিগাবাইট র‍্যাম। সাথে আছে ৫ হাজার মিলিঅ্যাম্পেয়ার এবং ৩৩ ওয়াটের ওয়্যারড চার্জিং অ্যাডাপ্টর, যা দিয়ে ২০% থেকে ৭৫% চার্জ হতে সময় লাগবে মাত্র ৩৫ মিনিট। বর্তমানে এই গেমিং ফোনটির দাম ১৭ হাজার ৯৯৯ টাকায়।  

হট ৪০ সিরিজের সবচেয়ে সাশ্রয়ী গেমিং ফোন হচ্ছে ইনফিনিক্স হট ৪০ আই। নির্ঝঞ্ঝাট গেমিং অভিজ্ঞতা দিতে ফোনটিতে রয়েছে অক্টাকোর ইউনিসক টি ৬০৬ প্রসেসর, ৮ গিগাবাইট র‍্যাম এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট। আধুনিক ফিচারের ফোনটির বর্তমান বাজারমূল্য ১৩ হাজার ৯৯৯ টাকা।

হট ৪০ সিরিজ ছাড়াও ইনফিনিক্সের আছে হট ৩০ সিরিজ।

গ্রাহকেরা দেশের যেকোনো অফিসিয়াল শোরুম থেকে কিনতে পারবেন এই ফোনগুলো ।

Related posts

কাজের চাপে আত্মহত্যা করলো দক্ষিণ কোরিয়ায় রোবট !

Tahmina

চলছে সাবমেরিন ক্যাবল মেরামত, ইন্টারনেট সেবা ব্যাহত

Samiul Suman

আন্তর্জাতিক ফিজিক্স অলিম্পিয়াডে বাংলাদেশের রৌপ্য ও ব্রোঞ্জ পদক অর্জন

Tahmina

Leave a Comment