31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

আনলিমিটেড মেয়াদে এলো টেলিটকের জেন জি প্যাকেজ

টেকসিঁড়ি রিপোর্ট : ২৪ এর জুলাই গণঅভ্যুত্থানে আলোচিত শব্দ ‘জেনারেশন জি’ বা ‘জেন জি’ কে অনুসরণ করে তরুণদের জন্য আনলিমিটেড মেয়াদে টেলিটক নিয়ে এলো ‘জেন জি’ (Gen-Z) প্যাকেজ।

২৪ সেপ্টেম্বর, মঙ্গলবার বাংলাদেশ সচিবালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সভাকক্ষে “জেন-জি (Gen-Z)” প্যাকেজের উদ্বোধন হয়।

উদ্বোধন অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ড. মোঃ মুশফিকুর রহমান, টেলিটক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পরিষদের সদস্যবর্গ ও ব্যবস্থাপনা পরিচালক নুরুল মাবুদ চৌধুরী সহ টেলিটক এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্যাকেজটি মূলতঃ ‘জেনারেশন জেড’ বা সংক্ষেপে ‘জেন-জি’ দের জন্য চালু করা হল। ১৯৯৭ থেকে ২০১২ সালের ভেতর যাদের জন্ম, তারাই হলো জেন-জি বা জেনারেশন জেড। বর্তমানে এই প্রজন্মের সদস্যদের বয়স ১২ থেকে ২৭ বছর।

জেন-জি নতুন প্যাকেজের মূল্য ১৫০ টাকা। তবে, প্রথম ৩০ দিনে গ্রাহক মাত্র ১০০ টাকা দিয়ে প্যাকেজটি ক্রয় করতে পারবে। এই প্যাকেজে রয়েছে বাজারের সবচেয়ে কমমূল্যে আনলিমিটেড মেয়াদে ডাটা ও বছর মেয়াদে বান্ডল অফার সুবিধা। আরো রয়েছে ১ সেকেন্ড পালস্, সাশ্রয়ী ভয়েস, ট্যারিফ এবং চাকুরী প্রার্থীদের জন্য ১২ মাসের All jobs Premium Membership service এর ফ্রি সুবিধা।

“জেন-জি” নতুন গ্রাহক টেলিটক কাষ্টমার কেয়ার থেকে সিম ক্রয় করতে পারবেন। এছাড়াও গুগল প্লে স্টোর থেকে মাই টেলিটক অ্যাপে নিবন্ধন করার মাধ্যমে বর্তমানে টেলিটক ব্যবহারকারীগণ জেন-জি প্যাকেজের অফারসমূহ গ্রহণ করতে পারবেন। পাশাপাশি ফিচার ফোন ব্যবহারকারিগণ কোড (*111#) এর মাধ্যমে ও এই সুবিধা পাবেন।

বিস্তারিত জানতে দেখুন www.teletalk.com.bd.

এর আগে ৯ সেপ্টেম্বর, টেলিটক তরুণদের জন্য জেন জি (GEN Z) প্যাকেজ চালু করবে, এমন প্রস্তাব দিলে উপদেষ্টা নাহিদ ইসলাম প্যাকেজের বিষয়ে আগ্রহ প্রকাশ করেন। টেলিটকের সেবার মান উন্নত করে জনগণের প্রত্যাশা পূরণের নির্দেশ দেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা মোঃ নাহিদ ইসলাম।

আরও পড়ুন

জেন জি (GEN Z) প্যাকেজ চালু করবে টেলিটক

Related posts

শেয়ার ট্রিপের সাদিয়ার অর্জন !

Samiul Suman

আইএসপিএবি নির্বাচনে টিম ফরোয়ার্ড পেলো সংখ্যা গরিষ্টতা

Samiul Suman

বন্যার্তদের জন্য ফায়ার সার্ভিসের হটলাইন নম্বর ১০২

Tahmina

Leave a Comment