31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

আইএসপিএবি’র সংঘবিধি ও সংঘস্মারক সংশোধনে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

টেকসিঁড়ি রিপোর্ট : ৬ অক্টোবর, রবিবার সকাল ১১ টায় মহাখালীর রাওয়া ক্লাবে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর সংঘবিধি ও সংঘস্মারক সংশোধনে বিশেষ সাধারণ সভা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন আইএসপিএবি’র সভাপতি মোঃ ইমদাদুল হক। সভায় আইএসপিএবি’র কার্যনির্বাহী পরিষদ, সাধারণ সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিশেষ সভায় আইএসপিএবি’র সাধারণ সম্পাদক নাজমুল করিম ভূঞাঁ উপস্থিত সাধারণ সদস্যদের মাঝে সদস্য ধরণ নির্ধারণ সহ অন্যান্য ধারা – উপধারা আইএসপিএবির সংঘস্মারক ও সংঘবিধিতে সংশোধন করার জন্য প্রস্তাবনা সমূহ ও সুপারিশগুলো যথাযথভাবে উপস্থাপন ও বিস্তারিত ব্যাখ্যা প্রদান করেন।

উপস্থিত সদস্যগণ প্রস্তাবনাগুলোর পক্ষে/ বিপক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করে প্রত্যেক লেয়ার থেকে প্রতিনিধি নিশ্চিত করার বিষয়ে সকল সদস্যকে লেয়ার ভিত্তিক অনুযায়ী সাধারণ সদস্য পদবি নির্ধারণ করার প্রস্তাবনাটি সহ অন্যান্য ধারা- উপধারাগুলির উপর অভিমত/মতামত রাখেন।

সভাপতি সদস্যদের মতামত প্রদানের আলোকে, আইএসপিএবির সকল সদস্যদের সাধারণ সদস্য পদবি নির্ধারণ ও অন্যান্য ধারা –উপধারা সংশোধনকল্পে হস্ত উত্তোলন ও কন্ঠ ভোটের আয়োজন করেন।

উপস্থিত সকল সদস্যদের সংখ্যাগরিষ্ঠ হাত উঠিয়ে ও কণ্ঠভোটের ফলাফল অনুযায়ী প্রত্যেক লেয়ার থেকে প্রতিনিধি নিশ্চিতকরণে সকল সদস্যদেরকে লেয়ার ভিত্তিক অনুযায়ী সাধারণ সদস্য পদবি নির্ধারণ করার প্রস্তাবনাটি সহ অন্যান্য ধারা ও উপধারাগুলি সংঘস্মারক এবং সংঘবিধি পরিবর্তনে প্রয়োগ করার সিদ্ধান্তটি অনুমোদিত হয়।

Related posts

টেকনো স্পার্ক ২০সি এখন নতুন দামে

Tahmina

স্বাধীন গণমাধ্যম কমিশন গঠন করা হবে : নাহিদ ইসলাম

Tahmina

শাওমির ইভি পেতে ক্রেতাকে অপেক্ষা করতে হবে ৬ মাস

Tahmina

Leave a Comment