29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে যোগ দিয়েছেন বিটিআরসি চেয়ারম্যান

টেকসিঁড়ি রিপোর্ট : স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত টেলিযোগাযোগ খাতের সবচেয়ে বড় আন্তর্জাতিক প্রদর্শনী মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (Mobile World Congress) এর ২০২৪ আসরে যোগ দিয়েছেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর চেয়ারম্যান প্রকৌঃ মোঃ মহিউদ্দিন আহমেদ।

বিশ্ব মোবাইল বাজারের রাজধানীখ্যাত বার্সেলোনায় “Future First” থিম নিয়ে শুরু হয়েছে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের এ বছরের আসর। এবারের আসরে 5G and Beyond · Connecting Everything · Humanizing AI · Manufacturing DX · Game Changers · Our Digital DNA বিষয় নিয়ে আলোচনা হবে।

কংগ্রেসে বিটিআরসির চেয়ারম্যান প্রকৌঃ মোঃ মহিউদ্দিন আহমেদ- মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ও বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন, টেলিযোগাযোগ প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে এবং চায়না একাডেমি অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজির এর প্রতিনিধিবৃন্দের সাথে বৈঠক করেন। এ সময় তিনি ৫জি ও কৃত্তিম বুদ্ধিমত্তার সহ অন্যান্য উচ্চ প্রযুক্তিসম্পন্ন বিভিন্ন টেলিযোগাযোগ প্রতিষ্ঠানের স্টল পরিদর্শন করেন।

বৈশ্বিক সম্মেলনে বিটিআরসির চেয়ারম্যানসহ বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামান এবং বিটিআরসির মহাপরিচালক এস,এস,মহাপরিচালক এস,এম ও চেয়ারম্যান মহোদয়ের পিএস আমজাদ হোসেন।

Related posts

জিপিফাই মিলছে আরও নতুন ১০ লোকেশনে

Tahmina

ডাক অধিদপ্তরের কর্মকর্তাদের দুর্নীতির বিরুদ্ধে পলকের হুশিয়ারী

Tahmina

বর্তমানে ডোমেইন সেবা চালু আছে : বিটিসিএল

Tahmina

Leave a Comment