29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

লিভার সিরোসিসে আক্রান্ত আশিস হালদার, প্রয়োজন ষাট লাখ টাকা

টেকসিঁড়ি রিপোর্টঃ আশিস হালদার Halder Ashish , বাংলাদেশী আইটি শিল্পের একজন প্রিয় ব্যক্তিত্ব, দুই দশকেরও বেশি সময় ধরে একজন নিবেদিত সিসকো প্রশিক্ষক, অসংখ্য নেটওয়ার্কিং এবং সিসকো পেশাদার বইয়ের লেখক, আজ জীবন-মৃত্যুর যুদ্ধের মুখোমুখি।

আশিসের লিভার সিরোসিস ধরা পড়েছে এবং তার বেঁচে থাকার একমাত্র সুযোগ লিভার ট্রান্সপ্লান্টের মাধ্যমে। তার অবস্থা সংকটজনক এবং সময় খুবই অল্প। ডাক্তাররা পরামর্শ দিয়েছেন তার জীবন বাঁচাতে আগামী ৩০ দিনের মধ্যে প্রতিস্থাপন করতে হবে।

এই চ্যালেঞ্জিং সময়ে, আশিস আর্থিক সহায়তার জন্য আমাদের কাছে তার এই বিপদের কথা শেয়ার করেছে। ট্রান্সপ্লান্টের খরচ একটি বিস্ময়কর ৬০ লক্ষে টাকা, যা তাদের আর্থিক সামর্থ্যের বাহিরে। আশিসের স্ত্রী তার লিভার দান করতে ইচ্ছুক, কিন্তু চিকিৎসা খরচ মেটাতে তাদের জরুরিভাবে সহায়তা প্রয়োজন।

একজন ব্যক্তি হিসেবে যিনি তার শিক্ষাদান, পরামর্শদান এবং তথ্যপ্রযুক্তি খাতে অবদানের মাধ্যমে অগণিত ব্যক্তির জীবনকে স্পর্শ করেছেন, আশিস আমাদের গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা অর্জন করেছেন। এখন, আমাদের একসাথে তার প্রয়োজনের সময়ে তাকে সমর্থন করার পালা।

আজ আমাদের সময় এসেছে আশীষকে ভালোবেসে তার দীর্ঘ পথ চলায় তিনি যে দেশের প্রতি দেশের মানুষের প্রতি ভালোবাসা দেখিয়েছেন, যে ত্যাগ-তিতীক্ষা স্বীকার করেছেন, আমাদের ডিজিটাল বাংলাদেশ নির্মাণের একজন শ্রমিক হিসেবে নিজেকে তুলে ধরেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে দক্ষ জনশক্তি তৈরীতে নিজেকে উৎসর্গ করেছেন, তার প্রতিদান দেওয়ার।

আজ সময় এসেছে আশীষকে জানান দেওয়ার যে – আশীষ এই দেশের প্রতিটি আইসিটি শ্রমিকের জীবনের মূল্য রয়েছে, প্রতিটি আইসিটি শ্রমিককে আমরা সমানভাবে সম্মান করে, সমানভাবে ভালোবাসি।

আমি আপনাকে আশিস এবং তার পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আমার সাথে যোগ দেওয়ার জন্য অনুরোধ করছি। আপনার দান, যত বড় বা ছোট হোক না কেন, তার জীবন বাঁচাতে একটি উল্লেখযোগ্য পরিবর্তন আনতে পারে। আসুন আইটি কমিউনিটির একজন মেম্বার হিসাবে একত্রিত হই এবং আমাদের নিজেদের একজনের প্রতি আমাদের সংহতি ও সহানুভূতি প্রদর্শন করি।

অনুগ্রহ করে আপনি নিচে উল্লেখিত ব্যাংক এর মাধ্যমে যা পারেন তা অবদান রাখুন। উপরন্তু, আমি আপনাকে এই বার্তাটি আইটি কমিউনিটির আপনার পরিমণ্ডলে আপনার বন্ধুমহলে সকলের সাথে শেয়ার করে এবং আশীষের এই মেসেজটি সকলের কাছে ছড়িয়ে দেওয়ার জন্য তার পক্ষ হয়ে আমি বিশেষ অনুরোধ করছি৷

এই চ্যালেঞ্জিং সময়ে আপনার উদারতা, সমর্থন এবং প্রার্থনার জন্য আপনাকে ধন্যবাদ।

আসুন আমরা ঐক্যবদ্ধ হই এবং একটি জীবন বাঁচাতে সাহায্য করি।

© কামরুল সোহেল ভাই

If any one wants to help me financially, may use the following Bank/Bkash Information

National Bank Limited
A/C- 1214004435803
Name – Rita Ghosh
Branch – Tekerhat, Madaripur

Routing number – 150540760

What’sApp- 01830618474 (Ashis Halder)

Bkash, personal – 01726765933
Rita Ghosh

Related posts

জিপিফাই মিলছে আরও নতুন ১০ লোকেশনে

Tahmina

ডোমেইন শিল্পে আমরা শক্তিশালী অবস্থান নিতে চাই : পলক

Samiul Suman

১১ মে যুব প্রতিবন্ধী ব্যক্তিদের জাতীয় আইটি প্রতিযোগিতা, অংশ নিচ্ছে ১২৩ জন মেধাবী

Tahmina

Leave a Comment