29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

শীঘ্রই পওলা হার্ডকে বিয়ে করছেন বিল গেটস

টেকসিঁড়ি রিপোর্ট : মাইক্রোসফটের সহ প্রতিষ্ঠাতা বিল গেটসের নতুন প্রেমিকা পওলা হার্ড। ৬৭ বছর বয়সী বিশ্বের সেরা ধনী ব্যক্তি বিল গেটসের নতুন প্রেমিকা পওলা হার্ড, প্রাক্তন ওরাকল সিইও মার্ক হার্ডের বিধবা স্ত্রী ।

ভারতের গুজরাটে মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং অনুষ্ঠানে নতুন প্রেমিকা পওলা হার্ডকে নিয়ে উপস্থিত ছিলেন বিল গেটস। তারা নাকি আংটি বদলও করে ফেলেছেন এবং শিগগিরই বিয়ে করছেন এমন খবরও গণমাধ্যমে এসেছে৷

পওলা হার্ড একজন জনহিতৈষী, টেনিস অনুরাগী। তিনি ইভেন্ট প্ল্যানার হিসেবে কাজ করেন। তার লিংকডইন প্রোফাইলে বলা হয়েছে, তিনি কর্পোরেট, ব্যক্তিগত এবং দাতব্য অনুষ্ঠানের জন্য ইভেন্টের আয়োজন করেন। তিনি টেক এক্সিকিউটিভ হিসেবেও কাজ করেছেন।

অস্টিনের টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষে ১৯৮৪ সালে ব্যবসায় প্রশাসনে স্নাতক ডিগ্রি অর্জন করেন পওলা। তিনি ১৭ বছর ধরে ইউএস-ভিত্তিক সফ্টওয়্যার কোম্পানি এনসিআর কর্পোরেশনে কাজ করেছেন এবং সেখানে বিভিন্ন বিক্রয় ও পরিষেবার নেতৃত্বের পদে অধিষ্ঠিত হয়েছেন।

পওলা হার্ড টেক্সাসের বেলর ইউনিভার্সিটির বোর্ড অব রিজেন্টস-এর সদস্য, যেটি মার্ক হার্ডের শিক্ষা প্রতিষ্ঠান। বোর্ডটি মূলত বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল গভর্নিং বডি। এছাড়া, তিনি বেলর বাস্কেটবল প্যাভিলিয়নে ৭ মিলিয়ন ডলার দান করেছেন।

বিল গেটস এবং মেলিন্ডা গেটস ৩০ বছর বিবাহিত থাকার পর ২০২১ সালের মে মাসে আলাদা হয়ে যান। পওলা হার্ড এবং বিল গেটস একই চেনাশোনা গন্ডিতে ছিলেন । টেনিসের প্রতি তাদের সাধারণ ভালবাসা ছিল। মার্ক হার্ডের মৃত্যুর আগেই তাদের দেখা হয়েছিল, পেজসিক্স এমনটা রিপোর্ট করেছে।

Related posts

প্রশিক্ষণ, পুঁজি, প্রযুক্তি এই তিন সুবিধা নারীকে করবে আত্মনির্ভরশীল : পলক

Tahmina

ডাটা সেন্টার ও ক্লাউড বিষয়ক বেসিস স্ট্যান্ডিং কমিটির সভা অনুষ্ঠিত

TechShiri Admin

আইডিয়ার স্টার্টআপ স্কুট এর ই-বাইক রংপুরে

Samiul Suman

Leave a Comment