31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

বিশ্বসেরা ইউটিউবার মিস্টার বিস্ট, ২য় স্থানে টি সিরিজ

টেকসিঁড়ি রিপোর্ট :  ২০০৫ সালে চালু হওয়া ইউটিউব অনলাইনে বিনোদনের এক বিশাল প্ল্যাটফর্ম। মজার মুহূর্ত, সংবাদ আপডেট বা শিক্ষামূলক বিষয়বস্তুর জন্য বা আপনি যে মেজাজেই থাকুন না কেন ইউটিউবে সবই আছে।

চলতি বছর টি সিরিজ কে পিছনে ফেলে মিস্টার বিস্ট কেড়ে নিলো প্রথম স্থান। ৩য় স্থানে আছে শিশুদের প্রিয় কোকোমেলন চ্যানেল।

মিস্টার বিস্ট

যিনি জিমি ডোনাল্ডসন নামেও পরিচিত, ইউটিউবে সবচেয়ে বেশি অনুসরণ করা ব্যক্তি এবং বিশ্বের সবচেয়ে বেশি সাবস্ক্রাইব করা ইউটিউব চ্যানেল হিসেবে এক অপ্রতিদ্বন্দ্বী সিংহাসন ধারণ করেছেন। খ্যাতি এবং সৌভাগ্যের ঊর্ধ্বে উঠে, তিনি ৩ জুন পর্যন্ত ২৭০ মিলিয়ন সাবস্ক্রাইবার সংগ্রহ করেছেন, যা তাকে সবচেয়ে সেরা ইউটিউবারদের মধ্যে স্থান করে দিয়েছেন।

২০১৭ সালে এক লাখ গণনার কৃতিত্বের সাথে মিস্টার বিস্ট এর অনুপ্রেরণামূলক যাত্রা, ভাইরাল স্টান্টগুলিকে আকর্ষণীয় করে তোলা, ৪,৫৬,000 ডলার পুরস্কারের চ্যালেঞ্জ এবং স্কুইড গেম সেট রিক্রিয়েশন এমন বিষয়বস্তু তার মন্ত্রমুগ্ধ ভক্তদের প্রদর্শন করে ৷ ভিডিও’র সংখ্যা ৭৯৮।

টি সিরিজ

টি সিরিজ বিশ্বের শীর্ষ ১০ সর্বাধিক সাবস্ক্রাইব করা ইউটিউব চ্যানেলের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে৷

এই ভারতীয় রেকর্ড লেবেল এবং ফিল্ম প্রোডাকশন পাওয়ার হাউস মনোমুগ্ধকর বলিউড সাউন্ডট্র্যাক এবং মন্ত্রমুগ্ধ ভারতীয় পপ সঙ্গীত দিয়ে বিশ্বব্যাপী দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছে।

১৯৮৩ সালে পথচলা শুরু হয়েছিল, ব্যবহারকারীদের বিভিন্ন ভাষার বিকল্প এবং মিউজিক ভিডিও, সিনেমার ট্রেলার এবং সাক্ষাত্কারের মতো আকর্ষণীয় বিষয়বস্তু তাদের চ্যানেলে প্রচার করে। তাদের ভিডিও স্ংখ্যা ২১ হাজার। মিউজিক এবং ফিল্ম নিয়ে ২০০৬ সালের ১৩ মার্চ ইউটিউবে যাত্রা করে চ্যানেলটি।

কোকোমেলন

এটি বাচ্চাদের প্রিয় ইউটিউব চ্যানেল, ইউটিউবে সর্বাধিক সাবস্ক্রাইব করা চ্যানেলগুলির মধ্যে তৃতীয় স্থানে রয়েছে ৷

নার্সারি রাইমস সহ এর বিনোদনমূলক এবং শিক্ষামূলক বিষয়বস্তু এটিকে বাচ্চাদের জন্য সেরা চ্যানেলে পরিণত করেছে। বারবার দেখা এবং এনগেজমেন্ট নিশ্চিত করতে চ্যানেলটি উজ্জ্বল রঙ, আকর্ষণীয় সঙ্গীত এবং সহজ ভাষা ব্যবহার করে। বিখ্যাত “বাথ সং” ৫ বিলিয়ন ভিউ অর্জন করেছে, যার ফলে কোকোমেলন হিট হয়েছে ৷

ভিডিও সংখ্যা ১১০০, ২০০৬ সালের ২ সেপ্টেম্বর চ্যানেলটি যাত্রা করে।

Related posts

আইইবি’র ৬১তম কনভেনশনের রেজিষ্ট্রেশন এর শেষ দিন আজ

Samiul Suman

আইডিয়ার স্টার্টআপ স্কুট এর ই-বাইক রংপুরে

Samiul Suman

বিসিসি’র বৈঠক পেলো জাতিসংঘের ডব্লিউএসআইএস পুরস্কার, গ্রহণ করবেন পলক

Tahmina

Leave a Comment