29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

সিসকো বাংলাদেশের কান্ট্রি লিডার আতিকুর রহমান

টেকসিঁড়ি রিপোর্ট : সিসকো বাংলাদেশের কান্ট্রি লিডার হিসেবে নিয়োগ পেলেন আতিকুর রহমান। সম্প্রতি লিঙ্কডইন পোস্টে, শিব কুমার ইয়াদাগিরি এই ঘোষণা জানান ।

বিশ্বের শীর্ষস্থানীয় তথ্য প্রযুক্তি এবং নেটওয়ার্কিং কোম্পানিগুলির মধ্যে একটি হলো সিসকো সিস্টেমস।

২৪ বছরেরও বেশি সময়ের শিল্প অভিজ্ঞতা নিয়ে আতিকুর রহমান বাংলাদেশের আইটি শিল্পে কাজ করছেন। আতিক এর আগে ১০ বছরেরও বেশি সময় ধরে ডেল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কাজ করেছেন এবং মাইক্রোসফট, সিমেন্সে সেলস, বিজনেস ডেভেলপমেন্ট, চ্যানেল এবং প্রোডাক্টের ভূমিকায় কাজ করেছেন।

শিব কুমার ইয়াদাগিরি উল্লেখ করেন, “সিসকো গত দুই দশক ধরে বাংলাদেশের গ্রাহকদের তাদের আইসিটি এবং ডিজিটাল যাত্রায় সহায়তা করে আসছে। আমাদের গ্রাহকদের সেবা দেওয়ার জন্য বাংলাদেশে অংশীদার এবং পরিবেশকদের একটি শক্তিশালী ইকোসিস্টেম রয়েছে। সিসকো দেশে বিনিয়োগ অব্যাহত রেখেছে, এবং কান্ট্রি লিডার হিসেবে আতিকের নিয়োগ বাংলাদেশের প্রতি আমাদের প্রতিশ্রুতিকে আরও দৃঢ় করে।”

বাংলাদেশের প্রযুক্তিগত বিবর্তনের এই পরিবর্তনশীল সময়ে সিসকোতে যোগ দিতে পেরে আমি রোমাঞ্চিত বলেন আতিক। দ্রুত ডিজিটাইজেশন এবং এ আই এর ক্রমবর্ধমান গ্রহণের সাথে, আমি বাংলাদেশের জনগণ এবং ব্যবসার জন্য যে সুযোগগুলি তৈরি করতে সাহায্য করতে পারি সে সম্পর্কে আমি উত্তেজিত।

গত দুই দশক ধরে, সিসকো বাংলাদেশের ডিজিটাল যাত্রায় একটি গুরুত্বপূর্ণ অংশীদার, এবং আমি এই সম্ভাবনাগুলিকে জীবন্ত করার জন্য গ্রাহক, অংশীদার, সম্প্রদায় এবং সরকারের সাথে ঘনিষ্ঠভাবে সহযোগিতা করার অপেক্ষায় আছি,” বলেন আতিকুর রহমান৷

তিনি মার্কেটিং-এ এমবিএ করেছেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফলিত পদার্থবিদ্যা ও ইলেকট্রনিক্স বিষয়ে স্নাতকোত্তর ও স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।

Related posts

প্রথমবারের মতো ট্যাব আনতে যাচ্ছে ইনফিনিক্স

Tahmina

আন্তর্জাতিক কলেজিয়েট প্রোগ্রামিং (ICPC) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন চীন, দেশ সেরা ঢাবির ‘ডিইউ_এসেন্ডিং’

Tahmina

বিশ্ব ডাক দিবসে স্মারক ডাকটিকেট ও উদ্বোধনী খাম উন্মুক্ত

Tahmina

Leave a Comment