31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

ইনফিনিক্সের ভিআর ক্রিকেট ক্যাম্পেইনে অংশ নিলো ১ হাজারের বেশি দর্শক

টেকসিঁড়ি রিপোর্ট : আইসিসি মেনস টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ২০২৪ উদযাপন উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) ক্রিকেট ক্যাম্পেইনটি সফলভাবে সম্পন্ন করেছে প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স। এক হাজারেরও বেশি দর্শক এই ভার্চুয়াল ক্রিকেট ক্যাম্পেইনে অংশ নেয় ।

‘চার্জ আপ বাংলাদেশ’ নামের এই ক্যাম্পেইন চলাকালে ঢাকায় ভক্তরা ভিআর ক্রিকেটের অভিজ্ঞতা উপভোগ করে। অত্যাধুনিক প্রযুক্তির অভিজ্ঞতা প্রদান করাই ছিল ইনিফিনিক্স এর ভিআর ক্রিকেট ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। তবে গ্রাহকের কথা মাথায় রেখে তারা বাংলাদেশে নোট সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে।

৪ জুন থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি ঢাকার বেশ কিছু বিশ্ববিদ্যালয় এবং জনপ্রিয় শপিং মলে পরিচালিত হয়। এর মধ্যে উল্লেখযোগ্য ছিল- ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি), আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) এবং যমুনা ফিউচার পার্ক।

ইনফিনিক্সের নোট সিরিজটি এর আধুনিক চার্জিং প্রযুক্তির জন্য তরুণ গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। ইনফিনিক্স নোট ৩০ সিরিজে ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি ব্যবহার করে, মিড রেঞ্জের ফোন হওয়ায় এটি তখন বেশ সাড়া ফেলে দেয়। এরপর তারা নোট ৪০ সিরিজে ম্যাগচার্জ প্রযুক্তি আনে, যেটিও বেশ আলোড়ন সৃষ্টি করে। কেননা এই প্রযুক্তি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য প্রথম।

আরও পড়ুন

ইনফিনিক্স ভিআর ক্রিকেট ক্যাম্পেইনে তাসকিনের সঙ্গে দেখা করার সুযোগ

Related posts

জাতীয় ব্রডব্যান্ড নীতিমালার খসড়ায় কিছু সুপারিশ

Tahmina

২০২৫ সালে পৃথিবীতে ৯০% ইন্টারনেট সরবরাহ করবে স্টারলিংক

Tahmina

বুয়েট ও আইইউটি ক্যাম্পাস রিক্রুট করল থেরাপ বিডি

Samiul Suman

Leave a Comment