31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

মোহাম্মদপুরে বিটিআরসির অভিযান, অবৈধ সরঞ্জাম জব্দ, গ্রেপ্তার ২

টেকসিঁড়ি রিপোর্ট : রাজধানীর মোহাম্মদপুর থানার আজিজ মহল্লা এলাকায় অনুমোদনবিহীন ভিওআইপি ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান অবৈধ সরঞ্জাম জব্দ এবং ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) র এনফোর্সমেন্ট এন্ড ইন্সপেকশন ডিরেক্টরেট এর একটি পরিদর্শকদল র‍্যাবের সহায়তায় ১১ সেপ্টেম্বর ২০২৪ , বুধবার এই অভিযান পরিচালনা করে।

অভিযানে মোট ৩টি ৫১২ পোর্টের অবৈধ/অনুমোদনবিহীন সিমবক্স, ০৩টি টিপি লিংক রাউটার (TP Link Router), ১টি অপটিক্যাল নেটওয়ার্ক ইউনিট (ONU), ২টি Switch, ২টি মোবাইল ফোন, বিভিন্ন মোবাইল অপারেটরের ৯৪০টি সিম জব্দ করা হয়।

এ ঘটনায় জড়িত ২ জনের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন, ২০০১ এর বিধান অনুযায়ী রাজধানীর মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

অবৈধ/অনুমোদনবিহীন ভিওআইপি ব্যবসা পরিচালনা, ভিওআইপি সরঞ্জামাদি বিক্রয় ও বিপণন বন্ধে বিটিআরসি হতে নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে। তাই অবৈধ ও অনুমোদনবিহীন ভিওআইপি ব্যবসা পরিচালনা, ভিওআইপি সরঞ্জামাদি ক্রয়-বিক্রয় হতে বিরত থাকার জন্য সংশ্লিষ্টদের বিটিআরসি অনুরোধ করছে, নইলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related posts

স্কুল খোলা না বন্ধ , ফেইসবুকে চলছে তর্ক যুদ্ধ

Tahmina

হুয়াওয়ের ক্লাউড সেবা নেবে অন্যরকম গ্রুপের প্রতিষ্ঠান উৎকর্ষ

Tahmina

গুজবের শিকার শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক,যশোর

Tahmina

Leave a Comment