31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

সাশ্রয়ী মূল্যে দেশের বাজারে টেকনো স্পার্ক গো ওয়ান 

টেকসিঁড়ি রিপোর্ট : বাংলাদেশের বাজারে এলো নতুন ডিভাইস টেকনো স্পার্ক গো ওয়ান। স্পার্ক সিরিজের এই নতুন ফোনে রয়েছে উন্নত বেশ কিছু ফিচার। 

দেশব্যাপী ফোনটি স্টার ট্রেইল ব্ল্যাক, গ্লিটারি হোয়াইট (সাদা) এবং ম্যাজিক স্ক্রিন গ্রিন (সবুজ) এই তিনটি রঙ এবং দু’টি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে।

টেকনো স্পার্ক গো ওয়ান ডিভাইসটি গ্রাহককে ৪ বছরের দীর্ঘস্থায়ী স্মুথ স্মার্টফোন অভিজ্ঞতা সহ টেকসই পারফরম্যান্স, সাথে আছে আইপি ৫৪ ওয়াটার স্প্ল্যাশ রেজিস্ট্যান্স রেটিং যা ধুলা, পানির ছিটা থেকে ফোনকে রক্ষা করবে। মিউজিক এবং লিসেনিং (শোনার) অভিজ্ঞতার জন্য রয়েছে ডিটিএস লিসেন সহ স্টেরিও ডুয়াল স্পিকার এর সাহায্যে লাউডনেস ৩০০ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পাবে। 

ব্রাউজিং, গেমিং অথবা স্ট্রিমিং, যেকোনো পরিস্থিতিতে ১২০ হার্জ রিফ্রেশ রেট সহ ৬.৬৭, আইপিএস এলসিডি ডিসপ্লের সাহায্যে ইউজার পাবে দুর্দান্ত ভিজ্যুয়াল অভিজ্ঞতা। টেকনো স্পার্ক গো ওয়ান প্রথম ফোন যা এই সেগমেন্টে হাই রিফ্রেশ রেট অফার করছে। 

এই ফোনে রয়েছে অক্টাকোর টি৬১৫ প্রসেসর এবং ৪.৫জি লাইটিনিং মোবাইল নেটওয়ার্ক। এই শক্তিশালী প্রসেসর নিশ্চিত করে দুর্দান্ত গতি। এই ফোনে তিনশ এমবিপিএস পর্যন্ত ডাউনলোড স্পিড পাওয়া যাবে, যা গতানুগতিক ফোরজি নেটওয়ার্কের তুলনায় প্রায় শতভাগ বেশি গতি নিশ্চিত করবে। 

ফোনের ব্যাটারি ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার এবং ১৫ ওয়াট চার্জিং সাপোর্টের মাধ্যমে স্ট্যান্ডার্ড চার্জিং পদ্ধতির তুলনায় ৩০ শতাংশ পর্যন্ত বর্ধিত চার্জিং স্পিড। ১৩ মেগাপিক্সেল প্রাইমারী ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার এই ফোনের প্রাইমারী এবং ফ্রন্ট উভয় ক্যামেরাতেই রয়েছে ডুয়াল ফ্ল্যাশ।  

এছাড়া, টেকনো স্পার্ক গো ওয়ানে আরও আছে আইআর রিমোট কন্ট্রোল যা টিভি, এসি সহ স্মার্ট ডিভাইস নিয়ন্ত্রণ করতে ব্যবহার করা যাবে পাশাপাশি রয়েছে এবং ডাইনামিক পোর্টের মতো ফিচার। 

দাম শুরু ১০,৯৯৯ টাকা থেকে (ভ্যাট প্রযোজ্য)। তবে দারাজ থেকে কিনলে ক্রেতারা পাবেন বিশেষ অফার। শুধুমাত্র দারাজ থেকে কিনলে ক্রেতারা ৬৪জিবি স্টোরেজ, ৪জিবি র‍্যাম ১০,৭৯৯ টাকা এবং ১২৮জিবি স্টোরেজ, ৪জিবি র‍্যাম ১২,০৯৯ টাকায় কিনতে পারবেন।  

Related posts

পার্বত্য চট্টগ্রামে সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি – উপদেষ্টা নাহিদ

TechShiri Admin

এআই শিক্ষণে ১২০ মিলিয়ন ডলার ফান্ড তৈরির ঘোষণা সুন্দর পিচাই’র

Tahmina

২০২৩ সালে যে সকল প্রযুক্তি নিয়েছে বিদায়

Tahmina

Leave a Comment