29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

চালু হয়েছে রিউমর স্ক্যানারের নতুন মোবাইল অ্যাপ

টেকসিঁড়ি রিপোর্ট : চালু হয়েছে রিউমর স্ক্যানারের নতুন মোবাইল অ্যাপ। প্লে স্টোরে ইতোমধ্যে ৫ হাজারের বেশি ডাউনলোড সম্পন্ন হয়েছে এই অ্যাপটি। এন্ড্রয়েড ভার্সনের পাশাপাশি খুব দ্রুত আইওএস ভার্সন ও চালু হবে জানিয়েছে রিউমর স্ক্যানারের ফেইসবুক পেইজ।

রিউমর স্ক্যানার হল বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্য-পরীক্ষাকারী সংস্থা, যাদের মিশন ভুয়া খবরের বিরুদ্ধে লড়াই করা এবং ইন্টারনেটকে নিরাপদ করা | সংস্থাটি আই এফ সি এন সনদ প্রাপ্ত।

যা পাবেনঃ নতুন, আধুনিক অভিজ্ঞতার জন্য একেবারে নতুন ইউআই, বিভিন্ন কর্মক্ষমতা উন্নতি এবং বাগ সংশোধন, মসৃণ ব্যবহারকারীর জন্য দ্রুত লোড সময়, সহজ কন্টেন্ট ব্রাউজিং এর জন্য বিভাগ অনুযায়ী ভিউ,এক জায়গায় সমস্ত গুরুত্বপূর্ণ লিঙ্ক অ্যাক্সেস করুন, যাচাইকৃত তথ্য দ্রুত খুঁজে পেতে নতুন অনুসন্ধান ফ্যাক্ট চেক বৈশিষ্ট্য।

আজকের দ্রুত বিকশিত বিশ্বে, সচেতন থাকা এবং নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া আগের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। রিউমর স্ক্যানার সোশ্যাল মিডিয়া, নিউজ আউটলেট এবং অন্যান্য প্ল্যাটফর্মে প্রচারিত গুজবগুলিকে পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করে এবং ডিবাঙ্ক করে ভুল তথ্য এবং জাল খবরের বিরুদ্ধে লড়াই করে।

গ্রাহকের সুবিধার জন্য লিংক এখানে । গুজব মুক্ত থাকুন এবং সমাজে শান্তি আনুন।

Related posts

ক্যারিয়ার গাইড , চাকরি দেবে বণিক

Tahmina

ডেটাসেন্টারকে জরুরী সেবার আওতায় আনছে যুক্তরাজ্য

TechShiri Admin

দেশে শুরু হচ্ছে জীববিজ্ঞান উৎসব

Tahmina

Leave a Comment