29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

পার্বত্য চট্টগ্রামে সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি – উপদেষ্টা নাহিদ

টেকসিঁড়ি রিপোর্টঃ পার্বত্য চট্টগ্রামে সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, অল্প একটু যা সমস্যা হয়েছে তা ফুলিয়ে ফাঁপিয়ে প্রচার করা হচ্ছে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম।

শনিবার (২১ সেপ্টেম্বর) ফেনীর ছাগলনাইয়ার রাধানগরের দক্ষিণ আন্ধারমানিক এলাকায় বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে এসে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘কোথাও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করতে হবে। পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন সমস্যা রয়েছে। আমাদের অভ্যন্তরীণ সমস্যা অভ্যন্তরীণভাবে সমাধান করতে হবে। দেশকে অশান্ত করার জন্য একটি চেষ্টা রয়েছে। তবে বাংলাদেশের মানুষ সতর্ক রয়েছে।’

মো. নাহিদ ইসলাম বলেন, পাহাড়ে বহুমুখী ষড়যন্ত্র থেমে নেই। সেই সাথে দেশকে অশান্ত করার বহুমুখী ষড়যন্ত্র থেমে নেই। রাষ্ট্র সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি দেখছে। ফেনীর বন্যা পরিস্থিতির বিষয়ে তিনি বলেন, ত্রাণ কার্যক্রম সন্তোষজনক ভাবে হয়েছে। পুনর্বাসন কার্যক্রমও চলমান আছে। আশা করছি সবাই ঘর পাবে, কেউ গৃহহীন থাকবে না। তিনি আরো বলেন, ভারতের উজানের পানিতে এ বন্যা হয়েছে। আমরা আগেও বলেছি ভারত যা করেছে তা ঠিক হয়নি।

এ সময় জেলা প্রশাসক মুসাম্মৎ শাহীনা আক্তার, পুলিশ মো. সুপার হাবিবুর রহমানসহ প্রশাসনেরর বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। এর পর তিনি ফুলগাজী উপজেলার জগতপুর বন্যার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

আরও পড়ুন

রাঙ্গামাটিতে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা বন্ধ

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে,আমরা যেন আইন হাতে তুলে না নিই : নাহিদ

Related posts

গ্রিন টিভির প্রচার সাময়িক বন্ধ করলো বিএসসিএল

Tahmina

ডোমেইন শিল্পে আমরা শক্তিশালী অবস্থান নিতে চাই : পলক

Samiul Suman

‘আকাশ গো’ অ্যাপ আনলো আকাশ ডিজিটাল টিভি

Tahmina

Leave a Comment