31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

ইলন মাস্ককে নির্বাচনী মঞ্চে ডেকে নিলেন ট্রাম্প

টেকসিঁড়ি রিপোর্ট : রিপাবলিকান মনোনীত প্রার্থী ডোনাল্ড ট্রাম্প জুলাইয়ে তাকে হত্যা প্রচেষ্টার জায়গায় সমর্থকদের সমাবেশে বিলিয়নিয়ার ইলন মাস্ককে মঞ্চে ডেকে নেন। এবং মাস্ককে “সত্যিই অবিশ্বাস্য লোক” বলে অভিহিত করেন তিনি।

এটি আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন, সংবিধান রক্ষা করতে প্রেসিডেন্ট ট্রাম্পকে জিততে হবে। আমেরিকায় গণতন্ত্র রক্ষার জন্য তাকে অবশ্যই জিততে হবে।” নির্বাচনী প্রচারে ট্রাম্পের সাথে মাস্ক তার প্রথম মঞ্চ উপস্থিতিতে বলেন।

টেসলা ইনকর্পোরেটেড , স্পেসএক্সের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি মাস্কের জন্য এটি রাজনৈতিক প্রচারণার অংশ হিসাবে এখনও তার সবচেয়ে বিশিষ্ট মুহূর্ত। বছরের পর বছর মাস্ক নিম্ন রাজনৈতিক প্রোফাইল রাখার পর ২০২৪ সালের নির্বাচনে ট্রাম্পের একজন প্রধান সমর্থক হিসেবে নিজেকে প্রকাশ করেছেন।

ট্রাম্পের জন্য মাস্কের সবচেয়ে দৃশ্যমান সমর্থন এক্স প্ল্যাটফর্মে দেখা যায়, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যা আগে টুইটার নামে পরিচিত ছিল যা তিনি ২০২২ সালে ৪৪ ডলারে বিলিয়ন ডলারে কিনেছিলেন।

আগস্টে তিনি এক্স-এ ট্রাম্পের সাথে একটি উষ্ণ কিন্তু ত্রুটি-বিলম্বিত ইন্টারভিউর আয়োজন করেছিলেন যেখানে ট্রাম্প দ্বিতীয় হোয়াইট হাউস মেয়াদে জিতলে টেক মোগল নিজের জন্য ভূমিকা রাখতে বলেন।

ট্রাম্পও মাস্ককে তার পরবর্তী প্রশাসনে ভূমিকার প্রস্তাব দেন এবং তার জন্য মন্ত্রিসভায় পদ তৈরির কথা বলেন।

এক্স এর মালিক এবং সর্বাধিক অনুসরণ করা অ্যাকাউন্ট হিসাবে মাস্ক এক্স এর জন্য টোন সেট করে এবং পুরো সাইটটিকে রাজনৈতিক অধিকারের দিকে ঘুরিয়ে দিয়েছে।

Related posts

বন্যার্তদের সহায়তায় ১ দিনের বেতন দেবে তথ্য ও সম্প্রচার এবং আইসিটি মন্ত্রণালয় কর্মকর্তারা

Tahmina

৭৮টি টাওয়ার সচল রাখতে জেনারেটরের ডিজেল দিচ্ছে বিটিআরসি

Tahmina

জাতীয় স্বার্থ রক্ষা করে যে কোন বিনিয়োগকে স্বাগত জানাই : নাহিদ ইসলাম

Tahmina

Leave a Comment