31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

‘সেরা রিটেইলার (মোবাইল হ্যান্ডসেট)’ পুরস্কার পেলো টেকনো

টেকসিঁড়ি রিপোর্ট : বাংলাদেশ রিটেইল কংগ্রেসের এবারের আসরে ‘সেরা রিটেইলার (মোবাইল হ্যান্ডসেট)’ হওয়ার গৌরব অর্জন করেছে টেকনো মোবাইল বাংলাদেশ।

গ্রাহকের জন্য উন্নত রিটেইল অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে ব্রান্ড হিসেবে টেকনো’র নিরলস প্রচেষ্টার স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার প্রদান করা হয়েছে।

এখনকার স্মার্টফোনের বাজার খুবই প্রতিযোগিতামূলক। এই বাজারে গ্লোবাল এবং স্থানীয় বিভিন্ন ব্র্যান্ড গ্রাহকদের মনোযোগ আকর্ষণের জন্য চেষ্টা করে যাচ্ছে। প্রতিযোগিতাপূর্ণ এই বাজারে অন্যদের থেকে নিজেদের এগিয়ে রাখতে টেকনো ভিন্ন কৌশল অবলম্বন করেছে। গ্রাহকের প্রয়োজনকে প্রাধান্য দিয়ে ডিজাইন করা হয়েছে অত্যাধুনিক রিটেইল নেটওয়ার্ক, যা গ্রাহকদের জন্য নিশ্চিত করে অসাধারণ অভিজ্ঞতা।

টেকনো এর ব্যবহারকারীদের জন্য উচ্চ-মানের স্মার্টফোন, অত্যাধুনিক এআইওটি পণ্য এবং উন্নত ইন-স্টোর পরিষেবা নিশ্চিত করার লক্ষ্যে অবিরাম কাজ করে যাচ্ছে। যার জন্য এই পুরস্কার টেকনো’র সেই প্রচেষ্টার প্রতিফলন।

গ্রাহকরা যেন সহজেই সেরা পণ্য এবং পরিষেবা গ্রহণ করতে পারেন সেজন্য ২০২৫ সালের মধ্যে ৬৪টি জেলায় ৩০০টিরও বেশি এক্সক্লুসিভ স্টোর খোলার পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্য নিয়ে কাজ করছে টেকনো।

গ্রাহক সন্তুষ্টি আরও বাড়াতে টেকনো এআইওটি পণ্য নিয়ে এসেছে, যা গ্রাহকদের টেকনো স্মার্ট ইকোসিস্টেমের সুবিধা গ্রহণ করতে সাহায্য করবে, জীবনকে করে তুলবে আরও স্বাচ্ছন্দ্যদায়ক।

টেকনো এর রিটেইল নেটওয়ার্ক কৌশলগতভাবে সম্প্রসারণ করেছে। স্টোরের অবস্থান (লোকেশন) নির্বাচন করার ক্ষেত্রে নির্দিষ্ট বাজারের সম্ভাবনা, অ্যাক্সেসিবিলিটি (প্রাপ্যতা) এবং গ্রাহকদের চাহিদার মতো বিষয়গুলো বিবেচনায় নেয়া হয়েছে যেখান থেকে গ্রাহকরা স্বাচ্ছন্দ্যে ফোনের রিয়াল টাইম অভিজ্ঞতা নিয়ে নিজের পছন্দ অনুযায়ী কেনাকাটা করতে পারেন।

টেকনো মোবাইল বাংলাদেশ এর রিটেইল নেটওয়ার্ক সম্প্রসারণ করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে।

Related posts

‘বাংলার প্রেমে উইকি’ আন্তর্জাতিক আলোকচিত্র প্রতিযোগিতায় প্রথম সোহেল

Tahmina

বন্যার্তদের পাশে ৩ মোবাইল অপারেটর , ফ্রি দিচ্ছে ডাটা ও মিনিট

Tahmina

এআইইউবিতে পালিত হলো এডব্লিউএস কমিনিউটি ডে ২০২৪

TechShiri Admin

Leave a Comment