27 C
Dhaka
১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

টেকনোর ফ্যান ফেস্টিভ্যাল চলবে ১৫ নভেম্বর অব্দি

টেকসিঁড়ি রিপোর্ট : ১৫ অক্টোবর থেকে শুরু হওয়া টেকনো ফ্যান ফেস্টিভ্যাল চলবে ১৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত। টেকনো বলছে, তাদের আয়োজিত এযাবতকালের সবচেয়ে বড় আয়োজন এই ফেস্টিভ্যাল।

প্রযুক্তি ব্যবহারকারীদের জন্য রয়েছে নতুন স্মার্টফোন উন্মোচন, আকর্ষণীয় উপহার, অফার এবং আরও অনেক কিছু।

টেকনো ফ্যান ফেস্টিভ্যাল ২০২৪ শুরু হয়েছে টেকনো ক্যামন ৩০এস ফোনটি উন্মোচনের মধ্য দিয়ে। টেকনো ক্যামন সিরিজের লাইনআপে নতুন সংযোজন এই ফোন। এই ডিভাইসের অ্যাডভান্সড টেকনোলজি স্মার্টফোন অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। টেকনো ক্যামন ৩০এস ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল ওআইএস সুপার স্টেবল মেইন ক্যামেরা, সাথে ফ্ল্যাগশিপ গ্রেড সনি আইএমএক্স৮৯৬ আল্ট্রা সেনসিটিভ সেন্সর এবং সনি ১০০ মেগাপিক্সেল আল্ট্রা-ক্লিয়ার মোড।

এছাড়া, এই ফোনের ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দিয়ে তোলা যাবে সেরা কোয়ালিটির সেলফি। ক্যামেরা অভিজ্ঞতা আরও প্রাণবন্ত করতে এই স্মার্টফোনে এআইজিসি পোর্ট্রেট, এআই ইরেজার এবং এআই- চালিত ইউনিভার্সাল টোন পোর্ট্রেট ইঞ্জিনের মতো বেশ কিছু এআই ফিচার রয়েছে।

ক্যামন ৩০এস ফোনে আছে শক্তিশালী হেলিও জি১০০ প্রসেসর, ফলে ব্যবহারকারীরা রেগুলার ইউজ থেকে গেমিং, সব ক্ষেত্রেই উপভোগ করতে পারবে সুপারফাস্ট স্পিড এবং নিমিষেই শেষ করতে পারবেন নিজের প্রয়োজনীয় কাজ। এছাড়াও টেকনো ক্যামন ৩০এস ফোনে র‌্যাম ১৬ জিবি (৮জিবি + ৮ জিবি এক্সটেন্ডেড) এবং রম ২৫৬ জিবি (স্টোরেজ) রয়েছে। শক্তিশালী প্রসেসর ও র‌্যাম নিশ্চিত করবে দুর্দান্ত পারফরম্যান্স, সাথে রয়েছে বিশাল স্টোরেজের সুবিধাও। আইপি৫৪ ধুলো এবং পানি প্রতিরোধী ফিচার থাকার কারণে দুশ্চিন্তামুক্তভাবে যেকোনো জায়গায় ও পরিস্থিতিতে এই ডিভাইস ব্যবহার করা যাবে।

পাশাপাশি, ১২০ হার্জ রিফ্রেশ রেট ও ১৩০০-নিট পিক ব্রাইটনেস (উজ্জ্বলতা) সহ ৬.৭৮” ফুল এইচডি+ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে নিশ্চিত করবে স্মুথ ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স। এছাড়া সেরা সাউন্ড কোয়ালিটির জন্য রয়েছে ডলবি অ্যাটমস ডুয়াল স্টেরিও স্পিকার।

ডিউরেবিলিটির জন্য টেকনো ক্যামন ৩০এস ফোনে আছে পঞ্চম জেনারেশনের কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন এবং ফোন আনলক করার জন্য রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। টিইউভি রেইনল্যান্ড সার্টিফিকেশন পাওয়া এই ফোন ব্লু লাইট থেকে চোখের সুরক্ষা নিশ্চিত করতে সক্ষম; ফলে দীর্ঘ সময় ধরে কোনো ক্ষতি ছাড়াই ব্যবহার করা যাবে এই ফোন। দীর্ঘ সময় নিশ্চিন্তে ব্যবহার করার জন্য এই ফোনে থাকছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ফোন দ্রুত চার্জ করার জন্য আছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার। ডিভাইসটি দেশব্যাপী পাওয়া যাচ্ছে ২৯,৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)।

টেকনো ফ্যান ফেস্টিভাল ২০২৪ চলাকালীন যেসকল গ্রাহকরা ক্যামন ৩০এস বা অন্যান্য নির্ধারিত টেকনো মডেল কিনবেন তারা বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ পাবেন। এই উৎসবে প্রত্যেক ক্যামন ৩০এস ক্রেতার জন্যই আছে কিছু না কিছু। গ্র্যান্ড প্রাইজ হিসেবে থাকছে ৫৫” স্মার্ট টিভি, রিভো ইলেকট্রিক বাইক এবং বেইজিং ইউনিভার্সাল স্টুডিও ট্যুর প্যাকেজ। এছাড়াও আরও থাকছে প্রিমিয়াম ওয়ালেট, অফিসিয়াল ট্রান্সফরমারস টি-শার্ট থেকে শুরু করে টেকনো বাডস ৩ বা টেকনো স্মার্টওয়াচের মতো গ্যাজেট।

Related posts

অ্যাপলকে পেছনে ফেলে বিশ্বের দ্বিতীয় শীর্ষ কোম্পানি এনভিডিয়া

Tahmina

উচ্চগতির ব্রডব্যান্ড ইন্টারনেট ‘জীবন’ যুগে প্রবেশ করলো ঢাকা

Tahmina

ম্যাগনেটিক চার্জিং প্রযুক্তির মাঝারি বাজেটের ফোন ইনফিনিক্স নোট ৪০ প্রো

Tahmina

Leave a Comment