29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

‘মোস্ট ইনোভেটিভ কোম্পানি’ হিসেবে পুরষ্কার পেল র‍্যাবিটহোল

টেকসিঁড়ি রিপোর্ট : কনটেন্ট ম্যাটার্সের মালিকানাধীন জনপ্রিয় স্পোর্টস ওটিটি ও লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেসে এ বছরের ‘মোস্ট ইনোভেটিভ কোম্পানি’ পুরষ্কার অর্জন করেছে ।

সম্প্রতি মুম্বাইয়ের ‘তাজ ল্যান্ড এন্ডস’ হোটেলে ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেস এর ১৬ তম অধিবেশনে কনটেন্ট ম্যাটার্সের হয়ে এই সম্মাননা গ্রহণ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও কঙ্গোর অনারারী কনসাল জিয়াউদ্দিন আদিল।

বিশ্বের প্রায় ১৮৪ টি দেশের প্রতিনিধিদের নিয়ে গঠিত ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেস প্রতিবছর ১৮টি ক্যাটাগরিতে এই পুরস্কার দিয়ে আসছে। এশিয়া প্যাসিফিক অঞ্চলের ইন্ডাস্ট্রি এক্সপার্টদের নিয়ে গঠিত জুরি বোর্ড এর বিবেচনায় এই সম্মাননা প্রদান করা হয়।

র‍্যাবিটহোল বাংলাদেশের শীর্ষ স্পোর্টস ওটিটি ও লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্ম। এর পেইড প্ল্যাটফর্মে প্রায় ৮৫ লক্ষ কাস্টমার এই পর্যন্ত বিশ্বকাপ, এশিয়া কাপ, টি-২০ ওয়ার্ল্ড কাপ, ইংলিশ প্রিমিয়ার লীগ সহ বিভিন্ন লাইভ স্ট্রিমিং উপভোগ করে আসছে। র‍্যাবিটহোল এর আগে সর্বশেষ ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড ২০২৩ এর চ্যাম্পিয়ন দল এবং আইসিটির অস্কারখ্যাত এপিকটা ২০২৪ এর বিশেষ সম্মাননা পেয়েছে।

Related posts

ওয়াশিংটন অ্যাকর্ডের সিগনেটরি স্বীকৃতি পেলো আইইবি

Samiul Suman

রাইজআপ ল্যাবসের এন্যুয়াল রিট্রিট ২০২৩ উদযাপন

Tahmina

খুলনার কয়রায় স্মার্ট পোস্ট সেন্টার উদ্বোধন

Tahmina

Leave a Comment