31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

স্যামসাং জেড ফোল্ড সিক্স এবং জেড ফ্লিপ সিক্সের ছবি ফাঁস

টেকসিঁড়ি রিপোর্ট : নতুন স্যামসাং গ্যালাক্সি ফোল্ডেবল ফোন জুলাই মাসের ১০ তারিখ উন্মোচনের কথা ছিল তবে তার আগেই ফাঁস হলো স্যামসাং জেড ফোল্ড সিক্স এবং জেড ফ্লিপ সিক্সের ছবি। স্যামসাং ব্যবহারকারীদের জন্য সুখবর।

নাইন টু ফাইভ গুগল রিপোর্ট করেছে, লিকার ইভান ব্লাস বৃহস্পতিবার দেরীতে সোশ্যাল মিডিয়া এবং তার সাবস্ট্যাক নিউজলেটারে রেন্ডার করা ছবি পোস্ট করেছেন।
উইনফিউচার ওয়েবসাইটে আরও ছবি পোস্ট করা হয়েছে যে, অধিক রঙের দুটি নতুন ডিভাইস যা প্যারিসে অনুষ্ঠিতব্য আনপ্যাকড ঘোষণায় ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে।

ছবিতে ফোল্ড সিক্স গোলাপী, গাঢ় নেভি ব্লু এবং সিলভারে হবে বলে মনে হচ্ছে, আর ফ্লিপ সিক্স রূপালী, সবুজ, হালকা নীল এবং হলুদে দেখানো হয়েছে। কোম্পানি ইঙ্গিত দিয়েছে যে দুটি নতুন ফোনেই কৃত্রিম বুদ্ধিমত্তার বৈশিষ্ট্য থাকবে।

ফ্লিপ সিক্স এর আপডেটগুলি সামান্য ই হবে, অন্তত ডিজাইন অনুযায়ী হবে বলে আশা করা হচ্ছে, তবে ফোনটিতে গ্যালাক্সি এস ফ্ল্যাগশিপ, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩-এর সাথে মেলে একটি নতুন প্রসেসর অন্তর্ভুক্ত করার সম্ভাবনা রয়েছে, যদিও একাধিক ভেরিয়েন্ট থাকতে পারে। ফ্লিপ সিক্স -এ একটি বড় ব্যাটারি এবং আপগ্রেড ক্যামেরাও থাকতে পারে।

ফোল্ড সিক্স এর জন্য একটি বড়ো কভার স্ক্রিন এবং গ্যালাক্সি এস ২৪ আল্ট্রার কাছাকাছি ডিজাইন হতে পারে। এটি বিকল্প সংস্করণ সহ প্রকাশ করা হতে পারে, আবার এর ক্যামেরা আপগ্রেড নাও পেতে পারে৷

এখনও পর্যন্ত, ফোল্ডেবল-ফোনের বাজারে স্যামসাং আধিপত্য বিস্তার করে আছে, তবে এটি এখন গুগলের পিক্সেল ফোল্ড, ওয়ানপ্লাস ওপেন এবং মটোরোলা রেজারের সাথে প্রতিযোগিতা করছে।

Related posts

তথ্যপ্রযুক্তিতে দ্বিপাক্ষিক ব্যবসা সম্প্রসারণে ‘বেসিস আমেরিকা ডেস্ক’ চালু

TechShiri Admin

চুয়েটে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের প্রকৌশল গুচ্ছের সমন্বিত ভর্তি পরীক্ষার ফল ১৮ মার্চ

Tahmina

ইন্টারনেট বন্ধে আগুন লাগার কোন সম্পর্ক ছিল না : তদন্ত প্রতিবেদন প্রকাশ

Tahmina

Leave a Comment