31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

সাইবার নিরাপত্তা নিয়ে ২ দিনের কর্মসূচী ২৮, ২৯ জুন

টেকসিঁড়ি রিপোর্ট : আগামী ২৮ এবং ২৯ জুন ঢাকায় সাইবার নিরাপত্তা নিয়ে ২ দিনের কর্মসূচী আয়োজন করতে যাচ্ছে সাইবার ক্রাইম এওয়্যারনেস ফাউন্ডেশন।

২৮ জুন, শুক্রবার ইউএস সফটওয়্যারে হবে সাংবাদিক ও প্রযুক্তি পেশাজীবিদের জন্য কর্মশালা এবং ২৯ জুন, শনিবার ঢাকা রিপোর্টাস ইউনিটিতে আলোচনা সভা হবে।

২৮ জুন সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা অব্দি চলবে সাংবাদিকদের জন্য কর্মশালা, সেশন নেবেন সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ শেখ মোঃ মেহেদী হাসান। একই দিন প্রযুক্তি পেশাজীবিদের কর্মশালা সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা অব্দি চলবে , সেশন নেবেন মঈনুদ্দিন কাদের আল আরাবি এবং বাপ্পী সরকার।

স্মার্ট বাংলাদেশ : উদীয়মান প্রযুক্তির সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক আলোচনা সভায় ২৯ জুন , শনিবার মূল প্রবন্ধ উপস্থাপন করবেন প্রকৌশলী মোঃ মুশফিকুর রহমান , উপদেষ্টা, সাইবার ক্রাইম এওয়্যারনেস ফাউন্ডেশন। প্যানেল আলোচক হিসেবে থাকবেন, জাতীয় সাইবার নিরাপত্তা এজেন্সির মহাপরিচালক আবু সাঈদ মোঃ কামরুজ্জামান, বিটিআরসির মহাপরিচালক ব্রি, জেনারেল কাজী মুস্তাফিজুর রহমান, ওয়ার্ল্ড ব্যাংক কনসালটেন্ট হুসেইন সামাদ, ভাইস প্রেসিডেন্ট , বাংলাদেশ উইমেন ইন টেকনোলজির নাজমুস সালেহিন , সভাপতি থাকবেন কাজী মুস্তাফিজ , সভাপতি , সাইবার ক্রাইম এওয়্যারনেস ফাউন্ডেশন, সঞ্চালনা করবেন নুরুন আশরাফী , সাধারণ সম্পাদক , সাইবার ক্রাইম এওয়্যারনেস ফাউন্ডেশন।

Related posts

৪ সেপ্টেম্বর থেকে বাংলাদেশ রোবট অলিম্পিয়াড’২৪ এর রেজিস্ট্রেশন শুরু

Tahmina

৪,৫ অক্টোবর এআইইউবিতে নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ’২৪ বাংলাদেশ পর্ব 

Tahmina

এআইইউবি’তে সিএস ফেস্ট ২৫ এপ্রিল থেকে শুরু

Samiul Suman

Leave a Comment