31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

জিপিফাই মিলছে আরও নতুন ১০ লোকেশনে

টেকসিঁড়ি রিপোর্ট : দেশের ১ম ওয়্যারলেস ব্রডব্যান্ড জিপিফাই এখন পাওয়া যাচ্ছে আরও ১০টি নতুন লোকেশনে। সাভার, গাজীপুর, ময়মনসিংহ , বগুড়া, যশোর, নারায়ণগঞ্জ, ফরিদপুর, বিরিশাল, নোয়াখালী , কুমিল্লায় পাওয়া যাচ্ছে এই সেবা।

বাংলাদেশে প্রথমবারের মতো ফিক্সড ওয়্যারলেস অ্যাক্সেস সার্ভিস ‘জিপিফাই আনলিমিটেড’ নিয়ে এসেছে গ্রামীণফোন।

জিপিফাই তিনটি মাসিক আনলিমিটেড প্যাকেজ দিচ্ছে। প্রথম প্যাকেজের মাসিক বিল ১ হাজার টাকা, যার সর্বোচ্চ গতি হবে ২৫ এমবিপিএস। দ্বিতীয় প্যাকেজের মাসিক বিল ১ হাজার ৩০০ টাকা, সর্বোচ্চ গতি ৩০ এমবিপিএস। আর প্রিমিয়াম প্যাকেজের মাসিক বিল ১ হাজার ৯০০ টাকা, সর্বোচ্চ গতি ৪০ এমবিপিএস। তিনটি প্যাকেজেই বিনামূল্যে ২-৫টি ওটিটি সাবস্ক্রিপশন রয়েছে।

গ্রামীণফোনের কর্মকর্তারা জানান, ব্যবহারকারীরা তাদের মাইজিপি অ্যাপ বা যেকোনো ফিজিক্যাল জিপি স্টোর থেকে জিপিএফআইয়ের জন্য আবেদন করতে পারবেন। এরপর ব্যবহারকারীর ঠিকানার নিকটস্থ কাস্টমারকেয়ার সেন্টার থেকে আবেদনকারী গ্রাহকের বাসা বা প্রতিষ্ঠান দেখে আসা হবে। সেখানকার নেটওয়ার্ক পরিস্থিতি বুঝে গ্রাহককে জিপিফাই সেবা দেওয়া হবে। এক্ষেত্রে ইনস্টলেশন চার্জ ছাড়াই একটি সিম কার্ডসহ ওয়্যারলেস সংযোগ রাউটার ইনস্টল করে দেওয়া হবে।

গ্রামীণফোন বলে, সারা দেশে উচ্চ-মানের ইন্টারনেট সুবিধার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে এই উদ্যোগ নেওয়া হয়েছে, যাতে ব্যবহারকারীরা যেকোনো জায়গা থেকে নিরবচ্ছিন্ন ইন্টারনেট সংযোগ উপভোগ করতে পারেন।

অর্ডার করতে: লিঙ্কে ক্লিক করুন ।

Related posts

হাই-টেক পার্কের নাম বদলাচ্ছে, হবে জেলার নামে 

Tahmina

ডাটা সেন্টার ও ক্লাউড বিষয়ক বেসিস স্ট্যান্ডিং কমিটির সভা অনুষ্ঠিত

TechShiri Admin

আকাশ কেবল সিন্ডিকেট বন্ধ,ওটিটি প্ল্যাটফর্মে লিনিয়ার টিভি সম্প্রচারের দাবী

Tahmina

Leave a Comment