31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

এআইইউবি’তে সিএস ফেস্ট ২৫ এপ্রিল থেকে শুরু

টেকসিঁড়ি রিপোর্ট : আগামী ২৫ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ প্রাঙ্গনে অনুষ্ঠিত হতে যাচ্ছে সিএস ফেস্ট ২০২৪ ।

বহুল প্রতিক্ষিত এই আয়োজনের অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে ৪ দিন ব্যাপি কর্মযজ্ঞের খবর প্রকাশ করবে টেকসিঁড়ি ডট কম।

অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স কর্তৃক আয়োজিত এবং এআইইউবি কম্পিউটার ক্লাব এর পরিচালনায় এই সিএস ফেস্টে দেশের সকল স্কুল, কলেজ এবং এআইইউবি-এর শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত রাখা হয়েছে।

শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা, উদ্ভাবন, প্রযুক্তিগত অগ্রগতি এবং সৃজনশীলতার প্রসার এর লক্ষ্যে মূলত এআইইউবিতে সিএস ফেস্ট ২০২৪ এর আয়োজন করা হয়েছে। রেজিস্ট্রেশন করবার লিংকঃ https://csfest.aiubcc.org/

বিগত বছরগুলোর সফলতার ধারাবাহিকতায় এবারও পুরোনো প্রতিযোগিতা এবং নতুন কিছু আকর্ষণীয় প্রতিযোগিতার সংযোজন এ সাজানো হয়েছে এআইইউবিতে সিএস ফেস্ট ২০২৪ আর সাথে থাকছে অনেক নতুন চমক।

ফেস্টে অংশগ্রহণকারীদের জন্য রয়েছে ১২ টি ভিন্ন ভিন্ন প্রতিযোগিতা, এগুলো হল অ্যাপ শোকেসিং, প্রোগ্রামিং কনটেস্ট, সায়েন্স প্রোজেক্ট শোকেসিং, পোস্টার প্রেজেন্টেশন/ আইডিয়া প্রোটোটাইপ, আইসিটি অলিম্পিয়াড, নেটওয়ার্কিং কনটেস্ট, লোগো ডিজাইন কম্পিটিশন, স্টোরি/ কন্টেন্ট রাইটিং কনটেস্ট, আর্ট কম্পিটিশন, ম্যাথ অলিম্পিয়াড, রোবট সকার এবং ড্রোন রেস কম্পিটিশন।

ধারণা করা হচ্ছে এটি হতে যাচ্ছে বছরের সবচেয়ে বড় ইভেন্টগুলির মধ্যে একটি, যা হতে পারে তরুনদের চিন্তন দক্ষতা ও উদ্ভাবনী ক্ষমতা প্রদর্শনের জন্য উপযুক্ত মঞ্চ।

সকল স্তরের শিক্ষার্থীদের প্রযুক্তিগত দক্ষতা ও সৃজনশীলতা বিকাশের ধারাবাহিকতায় এআইইউবি কম্পিউটার ক্লাব ও এ আই ইউ বি এর কম্পিউটার সায়েন্স ডিপার্টমেন্ট এর যৌথ উদ্যোগে আয়োজিত হতে যাচ্ছে এবারের এআইইউবিতে সিএস ফেস্ট ২০২৪।

ইভেন্ট লিংকঃ https://fb.me/e/99q66IwvR

পেজ লিংকঃ https://www.facebook.com/aiubcomputerclub

Related posts

এআইইউবি সিএস ফেষ্ট ২০২৪ এর পর্দা নামলো

Samiul Suman

৮ জুন ঢাকায় আইটি জব ফেয়ার

Tahmina

এআইইউবি সিএস ফেষ্ট ২০২৪ শুরু আজ, আগামীকাল আনুষ্ঠানিক উদ্বোধন

Samiul Suman

১ comment

Leave a Comment