29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

গ্যালাক্সী এস২৫ এর তথ্য ফাঁস, এবারো আপগ্রেড হচ্ছে না চার্জিং স্পিড

টেকসিঁড়ি রিপোর্ট : গ্যালাক্সী এস ২৫ এর তথ্য ফাঁস হয়েছে, খারাপ খবর হলো এবারো আপগ্রেড হচ্ছে না এর চার্জিং স্পিড। স্যামসাং ২০২০ সাল থেকে বেস গ্যালাক্সী ফ্ল্যাগশিপের চার্জিং স্পিড আপগ্রেড করেনি।

স্যামসাং গ্যালাক্সী এস২৫ সিরিজ তার প্রত্যাশিত লঞ্চের তারিখ থেকে আর কয়েক মাস দূরে, কিন্তু ইতিমধ্যে গ্যালাক্সী এস ২৫ আল্ট্রার আপাত চার্জিং বিশদ প্রকাশ করেছে। গিজমোচায়না চীনের থ্রি সি সার্টিফিকেশন ওয়েবসাইটে গ্যালাক্সী এস ২৫ (SM-S9310) এবং গ্যালাক্সী এস ২৫ প্লাস (SM-S9360) এর জন্য তথ্য দেখেছে।

ফাইলিং থেকে জানা যায় যে গ্যালাক্সী এস ২৫ প্লাসের সর্বোচ্চ চার্জিং স্পিড ৪৫ ওয়াট (15V/3A) রয়েছে, যেখানে বেস গ্যালাক্সী এস২৫ ২৫ ওয়াট (9V/2.77A) রয়েছে। চার্জিং গতি বেস গ্যালাক্সী এস ২৫ এর জন্য হতাশাজনক, কারণ স্যামসাং-এর বেস মডেলগুলি ২০২০-এর গ্যালাক্সী এস ২০ থেকে ২৫ ওয়াট তারযুক্ত চার্জিং-এ আটকে আছে।

অন্য কথায়, ২০২৫ সালে টানা ৬ বছর হবে যে বেস গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ফোনটিতে ২৫ ওয়াট চার্জিং রয়েছে। পিক ওয়াটেজের চেয়ে দ্রুত চার্জ করার জন্য আরও অনেক কিছু আছে, তবে গ্যালাক্সী এস ২৪ এর ৪ হাজার মিলি এম্পিয়ার ব্যাটারি চার্জ করতে এখনও এক ঘণ্টার বেশি সময় লাগে।

বিপরীতে, ওয়ান প্লাস ১২ (80W বা 100W), মটোরোলা এজ ২০২৪ (68W) সহ সবাই দ্রুত চার্জিং গতির পাশাপাশি বড় ব্যাটারি দেয় এবং এই ফোনগুলি মার্কিন যুক্তরাষ্ট্রেও পাওয়া যায়। স্যামসাং গ্যালাক্সী এস২৫ সিরিজে আবার একটি ৪ হাজার ব্যাটারি এবং গ্যালাক্সী S24-এর মতো একই পিছনে ক্যামেরার পরামর্শ দেওয়া হয়েছে, তাই আপনি যদি স্যামসাং লাভার হন তাহলে একটি বড় হার্ডওয়্যার আপগ্রেডের জন্য আপনার দম আটকে রাখবেন না।

Related posts

দেশের বাজারে এলো ফোরকে ডিসপ্লেসহ ৯ মডেলের ওয়ালটন মনিটর

Tahmina

আইসিটি অফিসার নিচ্ছে ওশেন প্যারাডাইস

Tahmina

২০২৫ সালে পৃথিবীতে ৯০% ইন্টারনেট সরবরাহ করবে স্টারলিংক

Tahmina

Leave a Comment