29 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

রাজধানীতে অনুষ্ঠিত হলো ওয়েব হোষ্টিং সামিট’ ২০২৪

টেকসিঁড়ি রিপোর্টঃ শনিবার, ৯ মার্চ রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হলো ৬ষ্ঠতম ওয়েব হোস্টিং সামিট । আয়োজক দেশের অন্যতম ওয়েব হোস্টিং কোম্পানি আলফা নেট।

অনুষ্ঠানে সারাদেশের ৩৫ টিরও বেশি শীর্ষ ওয়েব হোস্টিং কোম্পানির কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান এর মূল উদ্দেশ্য ছিল, ওয়েব হোস্টিং ইন্ডাস্ট্রির সার্বিক উন্নয়ন এবং এই ক্ষেত্রে বাংলাদেশের অগ্রগতি নির্ধারণ করা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসিস প্রেসিডেন্ট রাসেল টি আহমেদ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসিস এর ভাইস প্রেসিডেন্ট আবু দাউদ খান।

আরো উপস্থিত ছিলেন আরিফুল হোসেন তুহিন, সহকারী পুলিশ কমিশনার (সাইবার ক্রাইম তদন্ত বিভাগ), সঞ্জীব কুমার ঘটক, BTCL এর উপ-ব্যবস্থাপনা পরিচালক , আবু সুফিয়ান হায়দার, উদ্যোক্তা এবং এবং সিনারিস ওয়েব সার্ভিসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ওয়েব হোস্টিং সামিট আহ্বায়ক একরামুল হায়দার সহ- আহ্বায়ক জুনায়েদ মিয়াজী, সালেহ আহমেদ, মুহাম্মদ শফিকুর রহমান সহ আরো অনেকেই।

উপস্থিত ব্যাক্তিরা ওয়েব হোস্টিং কোম্পানি গুলোর বর্তমান অবস্থা ,ভবিষ্যৎ সম্ভাবনা এবং চ্যালেঞ্জগুলি নিয়ে আলোচনা করেন।

এছাড়াও একে ওপরের মধ্যে পারস্পরিক সহযোগীতা এবং সুসম্পর্ক নিশ্চিত করার মাধ্যমে দেশের ওয়েব হোস্টিং ইন্ডাস্ট্রির বিদ্যামান সমস্যা গুলো সমাধান এবং সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে সম্মিলিতভাবে কাজ করার বিষয়ে একমত হন।

Related posts

ডাটা সেন্টারের সক্ষমতা বৃদ্ধির তাগিদ তথ্যপ্রযুক্তি উপদেষ্টার

Tahmina

ইন্টারনেট শাটডাউনে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : নাহিদ

TechShiri Admin

লুনা সামসুদ্দোহা গার্লস ইন আইসিটি সপ্তাহের রেজিষ্ট্রেশন শুরু

Samiul Suman

Leave a Comment