31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

উদ্বোধন হলো এআইইউবি সিএস ফেষ্ট ২০২৪

টেকসিঁড়ি রিপোর্টঃ এআইইউবি সিএস ফেষ্ট ২০২৪ এর আনুষ্ঠানিক উদ্বোধন হলো আজ। দেশের বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় থেকে আগত প্রায় ৫ হাজার শিক্ষার্থীর উপস্থিতিতে কেক কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করলেন এআইইইউবি’র প্রতিষ্ঠাতা সদস্য ও বোর্ড অব ট্রাষ্টি’র চেয়ারম্যান ইশতিয়াক আবেদিন ও ভাইস চেয়ারম্যান নাদিয়া আনোয়ার।

উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস চ্যান্সেলর ড. আব্দুর রহমান, রেজিষ্ট্রার জাহিদুল আলম খান বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স বিভাগের ডিন (ইন-চার্জ) মশিউর রহমান, আসোসিয়েট ডীন, ড. দীপ নন্দি, অফিস অব ষ্টুডেন্ট এফেয়ার্স এর ডিরেক্টর মনজুর এইচ খান সহ আরো অনেকেই।

গত ২৫শে এপ্রিল শুরু হওয়া এআইইউবি সিএস ফেষ্ট এর দ্বিতীয় দিনে আজ রয়েছে বেশ কয়েকটি ইভেন্ট। এর মধ্যে স্কুল কলেজের শিক্ষার্থীদের সাইন্স প্রজেক্ট প্রদর্শনী, পোষ্টার/আইডিয়া প্রেজেন্টেশন, আইসিটি অলিম্পিয়াড, ম্যাথ অলিম্পিয়াড সহ আরো অনেক কিছু। এই আয়োজনের অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে আছে দেশ ও বিদেশের তথ্য প্রযুক্তির সব খবর নিয়ে প্রচারিত নিউজ পোর্টাল টেকসিঁড়ি ডট কম।

৪ দিনব্যাপী জমকালো এই আয়োজনের তৃতীয়দিনেও থাকছে বেশ কয়েকটি ইভেন্ট। তার মধ্যে স্কুলে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ড্রোন রেস, রোবট সকার সহ আরো অনেক কিছু। আগামী ২৮শে এপ্রিল বিকাল ৩টায় বিভিন্ন ইভেন্ট এর পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে শেষ হবে সিএস ফেষ্ট এর এবারের আসর।

Related posts

তেজগাঁও কলেজে স্মার্ট কর্মসংস্থান মেলা ১৪ মে

Tahmina

৪ সেপ্টেম্বর থেকে বাংলাদেশ রোবট অলিম্পিয়াড’২৪ এর রেজিস্ট্রেশন শুরু

Tahmina

ICANN81 ফেলোশিপের জন্য আবেদন উন্মুক্ত

Samiul Suman

Leave a Comment