31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

থ্রিডি কার্ভড ডিসপ্লে নিয়ে বাজারে ইনফিনিক্স নোট ৪০এস

টেকসিঁড়ি রিপোর্ট : বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে নোট ৪০ সিরিজের নতুন স্মার্টফোন ‘নোট ৪০এস’ উন্মোচন করেছে প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স।

থ্রিডি কার্ভড ডিসপ্লে এবং ওয়্যারলেস চার্জিংয়ের মতো উদ্ভাবনী ফ্ল্যাগশিপ বৈশিষ্ট্য আছে স্মার্টফোনটিতে।

ইনফিনিক্স নোট ৪০এস স্মার্টফোনটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, যার মাধ্যমে তরুণ, টেক-স্যাভি ব্যবহারকারী এবং পেশাদারদাররা পাবেন টপ-নচ পারফরম্যান্স ও সুবিধা। ইনফিনিক্স নোট ৪০এস মডেলটিতে রয়েছে উজ্জ্বল ৬.৭৮-ইঞ্চি থ্রিডি কার্ভড অ্যামলয়েড ডিসপ্লে। ডিসপ্লের ফ্ল্যাগশিপ স্তরের থ্রিডি কার্ভড এজগুলো নান্দনিক আকর্ষণ সৃষ্টি করে, পাশাপাশি এটি ত্রিমাত্রিক দেখার অভিজ্ঞতা দেবে।

স্মার্টফোনটির ডিসপ্লের রেজুলেশন ২৪৩৬*১০৮০ পিক্সেল এবং এতে রয়েছে ১২০ হার্জ রিফ্রেশ রেটসহ আল্ট্রা ক্লিয়ার ভিজুয়ালস এবং ফ্লুইড অ্যানিমেশন। ইনফিনিক্স নোট ৪০এস গেমিং, স্ট্রিমিং এবং দৈনন্দিন ব্যবহারের জন্য হতে পারে দুর্দান্ত বিকল্প। ব্যবহারকারীদের দৃষ্টিশক্তি ভালো রাখতে এবং ডিভাইস ব্যবহারের সময় চোখের আরামের জন্য নীলরশ্মি নির্গমনের ফিচারও যুক্ত করা হয়েছে।

ডিভাইসটিতে আছে ২০ ওয়াট ওয়্যারলেস ম্যাগচার্জ এবং ৩৩ ওয়াট অলরাউন্ড ফাস্টচার্জ ২.০। এটি ম্যাগ পাওয়ার এবং ম্যাগ প্যাড ওয়্যারলেস চার্জিং সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়ায় ব্যবহারকারীরা একইসাথে দ্রুত এবং সুবিধাজনক চার্জিং প্রযুক্তির সুবিধা নিতে পারবেন।

অবসিডিয়ান ব্ল্যাক এবং ভিনটেজ গ্রিন- এই দুটি রঙে স্মার্টফোনটির দাম ২৬,৯৯৯ টাকা। সারা দেশের যে কোনো অফিসিয়াল স্টোর থেকে গ্রাহকরা ইনফিনিক্স নোট ৪০এস স্মার্টফোনটি কিনতে পারবেন।

Related posts

১৫ লাখ টাকার অবৈধ বেতারযন্ত্র জব্দ করলো বিটিআরসি

Tahmina

আইসিপিসি তে বাংলাদেশের চমক!

Samiul Suman

ইনফিনিক্স আনলো ম্যাগ চার্জ প্রযুক্তি

Tahmina

Leave a Comment