31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

সিসকো আইওটি হ্যাকাথন ২০২৪-এ আবেদনের সময় বাড়লো

টেকসিঁড়ি রিপোর্ট : সিসকো বাংলাদেশ ও এআইইউবি ইনষ্টিটিউট অব কন্টিনিউইং এডুকেশন এর যৌথ উদ্যোগে আয়োজিত হতে যাচ্ছে সিসকো আইওটি হ্যাকাথন ২০২৪-এ আবেদনের সময় বাড়লো। আবেদনের নতুন সময় ২০ অক্টোবর ২০২৪।

প্রতিযোগীতার চুড়ান্ত পর্বে অংশগ্রহনের জন্য সর্বোচ্চ ২০টি দল কে তাদের প্রজেক্ট আইডিয়ার ভিত্তিতে নির্বাচিত করা হবে। প্রতিটি দলে তিন থেকে ৫ সদস্যের টিম থাকতে পারবে। হ্যাকাথনের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে ২ নভেম্বর ২০২৪ তারিখে।

বিস্তারিত জানতে লগিন করুন ফেইসবুক লিঙ্কেঃ  https://www.facebook.com/ice.aiub.edu

দিনব্যাপী এই আয়োজনে উপস্থিত থাকবে বিভিন্ন কর্পোরেট ব্যক্তিত্ব, আইওটি বিশেষজ্ঞ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমুহ। আয়োজনের অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দেশের জনপ্রিয় টেক পোর্টাল টেকসিঁড়ি ডট কম

শিক্ষার্থীদের ইন্টারনেট অব থিংকস (আইওটি) ভিত্তিক প্রজেক্ট ও গবেষনাতে আগ্রহ করে তুলার লক্ষ্যেই এই হ্যাকাথনের উদোগ নেয়া হয়েছে। প্রজেক্ট আইডিয়া জমা দেয়ার জন্য ইতিমধ্যে রেজিষ্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে।

হ্যাকাথনে অংশগ্রহনকারীদের মধ্যে প্রথম স্থান অধিকারীর জন্য রয়েছে ৫০ হাজার টাকা নগদ পুরস্কার। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীর জন্য রয়েছে যথাক্রমে ৩০ হাজার ও ২০ হাজার টাকার নগদ পুরস্কার।

যেকোন বয়স কিংবা শ্রেনীপেশার চাকুরীজীবি ও শিক্ষার্থীরা এই প্রতিযোগীতায় অংশগ্রহন করতে পারবে।

এই প্রতিযোগীতায় অংশগ্রহন নিতে নিজের নাম, প্রতিষ্ঠানের নাম, মোবাইল নম্বর এবং ইমেল এড্রেস দিয়ে মেইল করতে হবে [email protected]  এই ঠিকানায়

অথবা বিস্তারিত জানতে যোগাযোগ করতে হবে এআইইউবি ইনষ্টিটিউট অব কন্টিনিউইং এডুক্যাশন এর ফেসবুক পেজে।

Related posts

আইইবি’র ৬১তম কনভেনশনের রেজিষ্ট্রেশন এর শেষ দিন আজ

Samiul Suman

জাহাঙ্গীরনগর ভার্সিটিতে ক্যাম্পাস রিক্রুট করলো সিনেসিস আইটি

Tahmina

এআইইউবিতে অনুষ্ঠিত হলো ওয়ার্ল্ড রোবটিক্স চ্যাম্পিয়নশিপ

Samiul Suman

Leave a Comment