31 C
Dhaka
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ‎ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ‎ ‎ ‎‎ ‎ ‎ ‎ ‎ ‎ ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
টেকসিঁড়ি

মূল্যছাড় ইনফিনিক্স নোট ৪০ স্মার্টফোনে!

টেকসিঁড়ি রিপোর্ট : ইনফিনিক্স নোট ৪০ স্মার্টফোনে বিশেষ মূল্যছাড় দিচ্ছে । ১,৫০০ টাকা মূল্যছাড়ে ফোনটি বর্তমানে পাওয়া যাচ্ছে ২৫,৪৯৯ টাকায়। আগে এই ডিভাইসটির দাম ছিল ২৬,৯৯৯ টাকা।

চলতি বছরের মার্চে বাজারে আসে ইনফিনিক্স নোট সিরিজের স্মার্টফোন নোট ৪০। ডিভাইসটিতে আছে দুর্দান্ত ক্যামেরা, নির্ভরযোগ্য ব্যাটারি ব্যাকআপ আর ঝকঝকে ডিসপ্লে। ফোনটির বিশেষত্ব হলো এর ‘অল-রাউন্ড ফাস্টচার্জ ২.০ ফিচার, যা পরিচালিত হয় ইনফিনিক্সের নিজস্ব পাওয়ার ম্যানেজমেন্ট চিপ ‘চিতা এক্স ১’ দিয়ে। অ্যান্ড্রয়েড স্মার্টফোনে প্রথমবারের মতো ওয়ারলেস চার্জিং প্রযুক্তি ম্যাগচার্জ নিয়ে আসে ইনফিনিক্স নোট ৪০ সিরিজ।

৪৫ ওয়াটের তারযুক্ত মাল্টি-স্পিড ফাস্ট চার্জার ছাড়াও নোট ৪০-তে আছে অতিরিক্ত ২০ ওয়াটের বৃত্তাকার ম্যাগচার্জার। তারযুক্ত চার্জার দিয়ে ব্যবহারকারীরা তাদের প্রয়োজনমত তিনটি ভিন্ন ভিন্ন চার্জিং মোড বেছে নিতে পারবেন। স্মার্টফোনটির ৫০% চার্জ হতে সময় লাগে মাত্র ২৬ মিনিট।

প্রাণবন্ত ছবি নিশ্চিত করতে নোট ৪০ স্মার্টফোনে আছে ১০৮ মেগাপিক্সেলের সুপার জুম রেয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ৬.৪৬ x ২.৯৩ ইঞ্চি ডিসপ্লের ফোনটির পুরুত্ব মাত্র ২.১ মিলিমিটার। পাতলা, বেজেলহীন ফোনটি তাই হাতে ধরেও বেশ আরাম। তাছাড়া, এর ১২০ হার্টজ আমোল্ড ডিসপ্লের ৯৪ শতাংশই ব্যবহারযোগ্য। নিরাপত্তার জন্য আছে ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট।

গ্রাহকের সমস্ত স্টোরেজ প্রয়োজন মিটাবে নোট ৪০ এর ২৫৬ জিবি রম। মাল্টি টাস্কিংয়ে সুবিধা পেতে এতে আছে ৬ এনএম হেলিও জি ৯৯ আলটিমেট মিডিয়াটেক প্রসেসর। যা ৮ জিবি র‌্যামকে অনায়াসে ১৬ জিবি পর্যন্ত বর্ধিত করতে পারবে। 

ডিসপ্লের মসৃণ ব্যবহার নিশ্চিত করে এর এক্সবুস্ট ফ্রেম রেট। এছাড়াও, আইপি ৫৪ প্রসেসর এটিকে বৃষ্টি, পানির ঝাপটা এবং ধুলা থেকে রক্ষা করবে। সঙ্গে রয়েছে সুনির্দিষ্ট জিপিএস। বহুমুখী এনএফসি-এর কারণে এক ক্লিকেই বিভিন্ন কী এবং ব্যাংক কার্ড ফোনে রেকর্ড করা যায়৷ স্কাইস্ক্র্যাপার মেটালাইন-ফিনিশড ও ইউনিবডি স্কাইলাইন-ফ্রেমযুক্ত নোট ৪০ স্মার্টফোনটি পাবেন- অবসিডিয়ান ব্ল্যাক এবং টাইটান গোল্ড এই দুটি আকর্ষণীয় রঙে। সাথে বিনামূল্যে থাকবে একটি গরিলা গ্লাস প্রোটেক্টর এবং একটি উন্নতমানের ফোন কভার।

গ্রাহকরা দেশের যেকোনো অফিসিয়াল রিটেল স্টোর থেকে বিশেষ মূল্যছাড়ে ইনফিনিক্স নোট ৪০ স্মার্টফোনটি কিনতে পারবেন।

Related posts

বেধে দেয়া সময়ে প্রকল্প বাস্তবায়নে তাগিদ পলকের

Tahmina

জুনে শেষ হচ্ছে উইন্ডোজ 10 21H2 সাপোর্ট, জানালো মাইক্রোসফট

Samiul Suman

প্লে স্টোর থেকে ক্যাসপারস্কির অ্যান্টিভাইরাস সফটওয়্যার সরালো গুগল

Tahmina

Leave a Comment